Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আশুলিয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়ীকে হত্যার পরিকল্পনার অভিযোগ

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৪:২৬ পিএম

সাভারের আশুলিয়ায় ব্যবসায়িক দ্বন্দের জেরে এক ব্যবসায়ীকে নারী কেলেঙ্কারীতে ফাঁসানোসহ হত্যার মত ঘৃণ্য পরিকল্পণার ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতার বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী আমজাদ হোসেন জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
রাতে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি করেন ভাদাইল এলাকার সিমরিন এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী ভুক্তভোগী আমজাদ হোসেন।
অভিযুক্ত বাদল শেখ গোপালগঞ্জ জেলার মোকসুদপুর থানার খানজাপুর গ্রামের তোতা বালী শেখের ছেলে। সে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হলেও নিজেকে প্রভাবশালী নেতা পরিচয় দিয়ে থাকেন বলে জানা গেছে।
সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, যৌথভাবে ঠিকাদারী ব্যবসা পরিচালনার খাতিরে বাদল শেখের সাথে তার পরিচয়। কিন্তু কিছু দিন পর বাদল তাকে বাদ দিয়ে একাই ব্যবসা পরিচালনার জন্য ফন্দি আঁটে। এসময় বাদল তাকে নানা ভাবে হয়রানি করারও চেষ্টা করে। পরবর্তীতে সিনহা নামে এক নারীর সাথে যোগসাজশ করে তাকে কেলেঙ্কারিতে ফাঁসানোসহ নির্জন স্থানে ডেকে নিয়ে হত্যার মত ঘৃণ্য পরিকল্পণাও করে বাদল। পরে ওই নারী ও বাদলের মুঠোফোনে অসৎ পরিকল্পণার অডিও রেকর্ড তার হাতে আসলে জীবনের নিরাপত্তা চেয়ে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি করেন তিনি।
অভিযোগের ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মঈনুল ইসলাম ভূইয়া জানান, তাদের আহ্বায়ক কমিটির যুবলীগ সদস্য বাদল শেখের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ জানান, আমজাদ হোসেন নামে ওই ব্যবসায়ী জীবনের নিরাপত্তা চেয়ে বাদল শেখ নামে এক ব্যক্তির বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করে দোষীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ