Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের ফুলবাড়িতে নিখোঁজের একদিন পর শিশুর মৃতদেহ উদ্ধার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৩:৪০ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়িতে নিখোঁজের একদিন পর সিয়াম নামে ৬ বছরের এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেল ৫টা থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। শনিবার (২০ জুন) দুপুর দুইটার দিকে পাটক্ষেতের মাঝখানে মৃত: অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সে উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর তেলিটারী গ্রামের টাইলস মিস্ত্রি জায়েদুল হকের পূত্র। দুই মেয়ে ও এক ছেলের মধ্যে জায়েদুল সবার ছোট। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি।
নিহতের পিতা জায়েদুল হক জানান, শুক্রবার বিকেল থেকে ছেলেকে অনেক জায়গায় খুঁজেও পাওয়া যায়নি। শনিবার দুপুরে বাড়ির ৫০গজ দূরে সলিমুদ্দিনের পাটক্ষেতে পাতা তুলতে গিয়ে স্থানীয় কিশোর আসলাম ও রাসেল তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে অন্যান্যদের জানায়। সবাই গিয়ে দেখতে পান শিশুটির গলায় দাগ রয়েছে এবং একগুচ্ছ পাটের আঁশ তখনো গলায় জড়ানো অবস্থায় ছিল। শিশু হত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
ফুলবাড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহের সুরৎহাল শেষে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রামে প্রেরণ করা হবে। এখনো মোটিভ জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ