Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাইক্ষ্যংছ‌ড়িতে এক মাতাল মারমা যুবককে পি‌টিয়ে হত‌্যা

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৩:১৬ পিএম

বান্দরবানে এক মাতাল যুবকে পিটিয়ে হত‌্যা করার খবর পাওয়া গেছে।
শুক্রবার (১৯জুন) সন্ধ‌্যায় নাইক্ষ্যংছ‌ড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের লামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত যুবক ওই গ্রামের সাফাই অং মারমার ছেলে মংলহ্লা ওয়াই মারমা (২৬)।
স্থা‌নীয় ও পু‌লিশ সূত্রে জানা যায়, উপজেলার সোনাইছড়ি ইউ‌নিয়নের লামারপাড়া গ্রামে প্রতিদিন ফুটবল খেলায় অংশ নিয়ে থাকে স্থানীয় যুবকরা। শুক্রবার বিকেলে খেলা চলাকালীন অবস্থায় স্থানীয় যুবক মংহ্লা ওয়াই মারমা মাতাল অবস্থায় খেলায় অংশ নিতে চাইলে একই গ্রামের যুবক চসামং মারমা তাকে খেলায় নিতে অপারগতা প্রকাশ করে। এসময় তাদের মধ‌্যে তর্কাতর্কি হলেও খেলা শেষে সবাই নিজ নিজ বাড়িতে ফিরে যান। কিন্তু মংহ্লা ওয়াই বিকেলে আবারো লাঠি হাতে সাফাই অং মারমার বাড়িতে গিয়ে পুনরায় বিবাদে জড়িয়ে পড়েন। এসময় একে অপরের মধ‌্যে তর্কাতর্কির এক পর্যায়ে মংহ্লা ওয়াই মারমার হাতে থাকা লাঠি ছিনিয়ে নিয়ে সাফাই অং মারমা স্বজোরে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান মংহ্লা ওয়াই মারমা।
পরে পু‌লিশ খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে লামার পাড়া গ্রামের মংহ্লাছা মারমার ছেলে সাফাই অং মারমা (২৫)কে আটক করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, যুবককে পি‌টিয়ে হত্যার ঘটনায় জ‌ড়িত ব্য‌ক্তিকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, শনিবার লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় হত্যা মামলা রুজু করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ