Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বদলীর আদেশ স্থগিতের মানবিক আবেদন

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ৪:০৫ পিএম

নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারী ভূমি কর্মকর্তা মো. আবু সাইদ মিয়াকে গত ১৬ জুন চৌগ্রাম ইউনিয়ন ভূমি অফিস থেকে নাটোরের লালপুর বিলমাড়িয়া ইউনিয়ন ভূমি অফিসে বদলী করা হয়েছে। করোনাভাইরাস সংক্রমণের ভয়ে তিনি ভেঙে পড়েছেন। আপাতত ওই বদলীর আদেশ স্থগিতের জন্য তিনি নাটোর জেলা প্রশাসকের কাছে মানবিক আবেদন জানিয়েছেন। তিনি বলেন, আমি একজন ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের রোগী। গত বছর ১ অক্টোবর শেরকোল ইউনিয়ন ভূমি অফিস থেকে চৌগ্রাম ইউনিয়ন ভূমি অফিসে বদলী করা হয়।
চলতি মাসের ১৬ তারিখে আবার চৌগ্রাম ইউনিয়ন ভূমি অফিস থেকে নাটোরের লালপুর বিলমাড়িয়া ইউনিয়ন ভূমি অফিসে বদলী করা হয়েছে। দেশব্যাপী করোনাভাইরাস সংক্রমণ মহামারি আকারে ছড়িয়ে পড়ায় চৌগ্রাম ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারী ভূমি কর্মকর্তা মো. আবু সাইদ মিয়া তার স্ত্রী-সন্তানের কথা ভেবে আপাতত উক্ত বদলীর আদেশ স্থগিতের জন্য নাটোর জেলা প্রশাসক মহোদয়কে তিনি লিখিত অনুরোধ করেছেন বলে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ