Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে যুবলীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৫

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় মাসুদ (৩০) নামের এক যুবলীগ কর্মী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫জন আহত হয়েছে। বুধবার বিকাল সোয়া ৩টার দিকে হাজীপুর ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত মাসুদ ওই ওয়ার্ডের রহিম উদ্দিন হাজী বাড়ীর তাজুল ইসলামের ছেলে। আহতরা হলো, মাসুদ, সোহেল ও আলোসহ ৫জন।
স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ববিরোধের জের ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকেল সোয়া ৩টার দিকে যুবলীগের সম্রাট ও সুমন গ্রুপের মধ্যে রহিম উদ্দিন হাজী বাড়ীর সামনে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষ পাল্টা পাল্টি গুলি ছুঁড়লে সুমন গ্রুপের সদস্য ও যুবলীগ কর্মী মাসুদ, সোহেল ও আলো গুলিবিদ্ধ’সহ অন্তত ৬জন আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন। আহত গুলিবিদ্ধ সোহেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
বেগমগঞ্জ থানার ওসি সাজেদুর রহমান সাজিদ জানান, পূর্ববিরোধের জের ধরে যুবলীগের সম্রাট ও সুমন গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় মাসুদ নামের একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ