Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় বাসের হেল্পার নিহত, আহত ৭

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় সাইফুল ইসলাম শান্ত নামে একজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো ৭ জন। আজ বুধবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শহীদপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত সাইফুল যাত্রীবাহী বাসের হেল্পার ও ঢাকার সাভারের কাতলাপুর এলাকার আবদুস সাত্তারের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ডিভাইডারে ওঠে যায়। এসময় পেছন থেকে চাঁদনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস কাভার্ড ভ্যানকে ধাক্কা দেয়।
এতে কাভার্ড ভ্যানের পাশে থাকা এর হেল্পার সাইফুল ইসলাম শান্ত (৩৪) ঘটনাস্থলে নিহত হন। এ সময় ওই বাসের ৬/৭ জন যাত্রী আহত হয়েছে।
হাইওয়ে পুলিশের মিয়াবাজার ফাঁড়ির এএসআই আনোয়ার জানান, আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং দুর্ঘটনা কবলিত কাভার্ড ভ্যান ও বাস হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ