Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জের চরাঞ্চলে জঙ্গিবিরোধী অভিযানে আটক ৫

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জের চরাঞ্চলে আজ যৌথ বাহিনীর অভিযানে পাঁচ সন্দেহভাজনকে আটক করা হয়েছে।মানিকগঞ্জে দ্বিতীয় দিনের মতো জঙ্গিবিরোধী অভিযানে নেমেছে যৌথ বাহিনী।
আজ বুধবার ভোর থেকে জেলার হরিরামপুর উপজেলার আজিমনগর, ধূলসুড়া, সুতালড়ি ও লেছড়াগঞ্জ ইউনিয়নের বিভিন্ন দুর্গম চরাঞ্চলে অভিযান চালানো হয়। এখন পর্যন্ত আটক করা হয়েছে পাঁচজনকে।
খোঁজ নিয়ে জানা যায়, ভোর থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), পুলিশ, আর্মড পুলিশ ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ২০০ সদস্যের সমন্বয়ে গঠিত এই যৌথ বাহিনী অভিযান চালাচ্ছে। অভিযানে আটক ব্যক্তিদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
মানিকগঞ্জের পুলিশ সুপার (এসপি) মাহফুজুর রহমান সাংবাদিকদের জানান, সারা দেশে, বিশেষ করে চরাঞ্চলে জঙ্গিদের প্রশিক্ষণ ও আস্তানা রয়েছে। এ কারণে চরাঞ্চল বিশেষ গুরুত্ব দিয়ে পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে। দেশের বিভিন্ন স্থানের চরাঞ্চলে অভিযান চালাচ্ছে যৌথ বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ