Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

টাকায় করোনা রিপোর্ট চারজন রিমান্ডে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১২:০০ এএম

 টাকার বিনিময়ে করোনার নেগেটিভ বা পজিটিভ রিপোর্ট সরবরাহকারী চক্রের চার সদস্যকে ৩ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। তারা হলেন- ফজল হক (৪০), মো. করিফ হোসেন (৩২), মো. জামশেদ (৩০) ও মো. লিয়াকত আলী (৪৩)। গতকাল তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মুগদা থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই ইউসুফ হোসেন বিষয়টি জানিয়েছেন।
তিনি জানান, মুগদা থানায় তাদের বিরুদ্ধে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ওই থানার এসআই ফয়সাল মুন্সী। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত সোমবার রাজধানীর মুগদা এলাকা থেকে বিপুল পরিমাণ ভুয়া সনদপত্রসহ জালিয়াত চক্রের চারজনকে গ্রেফতার করে র‌্যাব।
এসময় তাদের কাছ থেকে শ’খানেক করোনার ভুয়া সনদপত্র, দুটি কম্পিউটার, দুটি প্রিন্টার এবং দুটি স্ক্যানার উদ্ধার করা হয়। এরপর তাদের বিরুদ্ধে মুগদা থানায় প্রতারণার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়।।
এদিকে, তেজগাঁও কলোনী বাজার মার্কেট ও ভাটারা এলাকায় অভিযান চালিয়ে ৪টি দোকানকে ১৫ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের মোবাইল কোর্ট। অনুমোদন না নিয়ে অক্সিজেন সিলিন্ডার মজুত, বিক্রি ও ভাড়ায় সরবরাহ করায় তাদেরকে জরিমানা করা হয়েছে। ওষুধ প্রশাসন অধিদফতরের সহযোগিতায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু এই মোবাইল কোর্ট পরিচালনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ