Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নলছিটিতে প্যানেল চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ৫:২৭ পিএম

ঝালকাঠির নলছিটি উপজেলা মোল্লারহাট ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আক্কাস সরদারকে (৪৫) কুপিয়ে জখম করায় প্রতিবাদে দোষীদের দৃষ্টান্ত শাস্তির দাবীতে আজ মঙ্গলবার (১৬ জুন) সকালে স্থানীয় মোল্লারহাট ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন করেন ইউপি সদস্য ও এলাকাবাসীরা।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মিজান মোল্লা, ইউপি সদস্য মিন্টু সিকদার, ইউপি সদস্য কামাল হোসেন বেপারী, ইউপি সদস্য আঃ মালেক প্রমুখ।

প্রসঙ্গত গত ১০ জুন বুধবার রাত ৮ টার দিকে মোল্লারহাট বাজারের চৌমাথায় এলাকায় ইউপি প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদার চায়ের দোকানে দোকানে বসা ছিল। তখন ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক সোহেল রানার নেতৃত্বে কতিপয় চিহ্নিত সন্ত্রাসী তার উপর হামলা করেন বলে আহতের অভিযোগ।

স্থানীয়রা জানান, বিভিন্ন বিষয় নিয়ে মোল্লাহাট ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. সোহেল রানার সাথে প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আক্কাস সরদারের বিরোধ ছিল। এ নিয়ে বিভিন্ন সময় দুই পক্ষে মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। রাতে মো. আক্কাস সরদার বাজারে আসে। এসময় একা পেয়ে মো. সোহেল রানা তার দলবল নিয়ে মো. আক্কাস সরদারকে এলোপাতারি ভাবে কুপিয়ে জখম করে ফেলে রাখে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরে বাংলা হাসপাতাল বরিশাল এ ভর্তি করে। সেখান থেকে অবস্থা খারাপ হওয়ায় ঢাকায় নিয়ে যাওয়া হয়।
বর্তমানের ১৭ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করা হয়। ইতিমধ্যেই গতকাল একজন আসামী গ্রেফতার করে কোর্টে সোপর্দ করা হয়।

এব্যাপারে নলছিটি থানার ওসি মো. শাখাওয়াত হোসেন সাংবাদিকদের বলেন, যত দ্রুত সম্ভব বাকীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ