Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

১৮ জুন থেকে পটুয়াখালী ১২টি ওয়ার্ডে লকডাউন শুরু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ৫:২৩ পিএম

আগামী ১৮ জুন সকাল থেকে পটুয়াখালী পৌরসভার রেড জোন ঘোষিত ২,৩,৬,৭,৮ ওয়ার্ডে লকডাউন কার্যকর হবে। এছাড়া সদর উপজেলার বদরপুর ইউপির ৬ নং ওয়ার্ড,
দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড ও লেবুখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ড, কলাপাড়া পৌরসভার ৬নং ওয়ার্ড (নাইয়াপট্টি), বাউফল পৌরসভার ২.৪.৭ নং ওয়ার্ড, দশমিনা উপজেলার বেতাগি সানকিপুর ইউপির ২ নং ওয়ার্ড, দশমিনা সদর ইউপির ১ নং ওয়ার্ড, বহরমপুর ইউপির ২.৩ নং ওয়ার্ড, বাশবাড়িয়া ইউপির ৩ নং ওয়ার্ড রেড জোনের আওতায় রয়েছে ।
আজ জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় পটুয়াখালী পৌরসভার রেড জোন ঘোষিত ৫টি ওয়ার্ডে ,১৮ জুন সকাল থেকে ২১ দিনের জন্য এ লক ডাউন শুরু করা হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে জানিয়েছেন পটুয়াখালী পৌরসভার কাউন্সিলর এডভোকেট কাজল বরণ দাস।এ ছাড়াও পটুয়াখালী জেলা শহরের পৌর সভার ভিন্ন অন্য স্থানে স্থানীয় প্রশাসন লকডাউনের ঘোষণা কার্যকর করতে ব্যবস্থা গ্রহণ করবেন বলে সিদ্ধান্ত গৃহীত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ