Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে দেড় মাসের সন্তান মায়ের কাছে রেখে গৃহবধু নিখোঁজ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ৫:০২ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে দেড় মাস বয়সের সন্তান মায়ের কাছে রেখে ৯ দিন থেকে রহস্যজনকভাবে ৩ সন্তানের জননী গৃহবধু ববি বেগম(৩২) নিখোঁজ রয়েছে।
জানা গেছে,উপজেলার সর্বানন্দ ইউনিয়নের কিসামত সর্বানন্দ গ্রামের আবু বক্কর সিদ্দিকের মেয়ে ববি বেগমের সাথে ১৫ বছর পূর্বে একই ইউনিয়নের সাহাবাজ গ্রামের আঃ ফকিরের ছেলে দেলোয়ার হোসেনের পারিবারিকভাবে বিয়ে হয়। দেলোয়ার গার্মেন্টসে চাকুরি করায় বিয়ের পর থেকেই ববি স্বামীর সাথে ঢাকাতেই থাকতো। তাদের সংসার জীবনে দুই ছেলে এক মেয়ের জন্ম হয়। গত ৬ জুন ববি বেগম তার সন্তানদের নিয়ে বাবার বাড়ি বেড়াতে যায়। বাবার বাড়িতে থাকাকালিন গত ৮ জুন সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ববি বেগম কোলের দেড় মাস বয়সের সন্তানকে মায়ের কোলে দিয়ে তার মুঠোফোন (০১৯৯৫০০৪৭৪১) সহ প্রতিবেশির বাড়িতে মাথায় তেল দেয়ার কথা বলে চলে যায়। এরপর সে আর ফিরে আসেনি। এমনকি তার মুঠোফোনটিও বন্ধ রয়েছে বলে তার পিতা জানান। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবার। বাধ্য হয়ে আবু বক্কর সিদ্দিক বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রে গত ৯ জুন একটি সাধারণ ডায়েরী (নং ২৫৩) করেন। এব্যপারে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ মাহফুজার রহমান সাধারণ ডায়েরী করার সত্যতা নিশ্চিত করে জানান,বিষয়টি তদন্তাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ