Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা-স্বর্ণালঙ্কার লুট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ৪:৩৫ পিএম

লক্ষ্মীপুর সদরে অস্ত্রের মুখে জিম্মি করে ২ নারীর ওপর নির্যাতন চালিয়ে টাকাসহ স্বর্ণালঙ্কার লুটে নেয়ার অভিযোগ উঠেছে। সোমবার রাতে সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের উত্তর হামছাদী গ্রামে এ ঘটনা ঘটে। তবে ভুক্তভোগীরা মঙ্গলবার দুপুর পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সহায়তা না পাওয়ার অভিযোগ করেছেন।

করোনার পরিস্থিতির কারণে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়িতে রয়েছেন নির্যাতনের শিকার ২ নারী।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, গতকাল সোমবার রাতে স্থানীয় বাসিন্দা সফিকুল ইসলামের ঘরে মুখোশ পরা ৫-৬ জন দুর্বৃত্ত প্রবেশ করে। এসময় এই পরিবারের পুরুষ সদস্যরা বাইরে ছিল। তখন সফিকুলের ছেলে প্রবাসফেরত মিজানুর রহমান ও তার ভাইয়ের স্ত্রী-শিশু সন্তানদের অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে দুর্বৃত্তরা। পরে ৯৫ হাজার টাকা ও সাড়ে চার ভরি স্বর্ণালঙ্কার লুটে নিয়ে যায় তারা।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান হোসেন নান্নু জানান, দুর্বৃত্তরা নারী ও শিশুদের অস্ত্রের মুখে জিম্মি করে লুট করেছে। একই সঙ্গে দুই নারীর ওপর নির্যাতন চালিয়েছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ওসি আজিজুর রহমান মিয়া বলেন, ঘটনাটি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখছি আমরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ