Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আশুলিয়ায় বহুতল ভবনের ছাদ থেকে পরে শিক্ষার্থীর মৃত্যু, সহপাঠী পলাতক

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ৭:১৬ পিএম

ঢাকার আশুলিয়ায় একটি বহুতল ভবনের ছাদ থেকে পড়ে দশম শ্রেনীর এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
সোমবার আশুলিয়ার পলাশবাড়ী এলাকার সাজেদুর রহমানের মালিকানাধীন ৭ তলা ভবনের নিচ থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত ইসরাফিল হোসেন (১৫) আশুলিয়ার বাইপাইল এলাকার শান্তিনগর মহল্লার মামুনের হোসেনের ছেলে। সে স্থানীয় জেএল মডেল স্কুলে দশম শ্রেণীতে লেখাপড়া করতো।
ঘটনায় ইসরাফিলের সঙ্গে থাকা মাসুদ নামে এক সহপাঠি পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে। এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে পাগল প্রায় বাবা-মা।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা এক যুবক জানান, পলাশবাড়ী এলাকায় বন্ধু মাসুদের বাসায় যায় ইসরাফিল। সেখান থেকে সাজেদুর রহমানের মালিকানাধীন ৭ তলা ভবনের ছাদে ওঠে তারা। এসময় ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়। তবে ৩ মাস আগে মাসুদের সঙ্গে মোবাইল নিয়ে ঝগড়া হয়েছিলো তার।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহারুল ইসলাম জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে তার মরদেহ ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে তাকে ছাদ থেকে ফেলে দেয়া হয়েছে বা দুর্ঘটনাজনিত মৃত্যু কিনা, সব বিষয় মাথায় রেখেই তদন্ত করা হচ্ছে। এ ঘটনার পর থেকে সঙ্গে থাকা সহপাঠি মাসুদ পলাতক রয়েছে।
এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে হত্যা বা ছাদ থেকে ফেলে দেয়া হয়েছে কিনা, এমন কোন অভিযোগ নিহতের পরিবারের পক্ষ থেকে দেয়া হয়নি বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ