Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে হিলিতে নো মাস্ক নো এন্ট্রি কর্মসূচি চালু

হিলি (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ২:৩১ পিএম

দিনাজপুরে হিলিতে করোনাভাইরাসের সংক্রমণ রোধে নো মাস্ক নো এন্ট্রি কর্মসূচি চালু করেছে হিলি পৌরসভা কর্তৃপক্ষ। শুধুমাত্র মাস্ক পরিহিত ব্যাক্তিদেরকে পৌরসভা ও পৌর এলাকায় ঢুকতে দেয়া হচ্ছে, যাদের মাস্ক নেই তাদের ঘুরিয়ে দেয়া হচ্ছে।

সোমবার সকাল থেকে হিলি পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত কাউন্সিলর ও স্টাফদের নিয়ে পৌরসভার সামনের সড়কে অবস্থান নিয়ে এ কর্মসূচি শুরু করেন। এসময় সকলকে মাস্ক ব্যবহার ও সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বলা হচ্ছে।

হিলি পৌরসভার মেয়র জামিল হোসেন বলেন, ইতোমধ্যেই দিনাজপুর জেলায় করোনা সংক্রমণরে হার বাড়ার কারণে রেড জোনের মধ্যে পড়েছে। সে তুলনায় হিলি অনেকটাই ভালো অবস্থানে রয়েছে। সেই অবস্থা ধরে রাখতে সরকারের নির্দেশনা অনুযায়ি স্বাস্থ্যবিধি মেনে চলতে জনগহনকে উদ্ভুদ্ধ করা হচ্ছে। জনগনকে মাস্ক ব্যাতিরেকে পৌরসভার অভ্যন্তরে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। পরবর্তীতে এসম্পকিত যে আইন রয়েছে সেটি প্রয়োগ ও ফাইনের ব্যবস্থা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ