Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় আরো দুই চিকিৎসক ও সচিবের স্ত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রতিদিনই মৃত্যুর সারি দীর্ঘ হচ্ছে। বাদ যাচ্ছেন না ফ্রন্ট লাইনে চিকিৎসা সেবা দেয়া চিকিৎসকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। গত শনিবার রাত থেকে গতকাল সন্ধ্যা পর্যন্ত নতুন করে আরও দুইজন চিকিৎসক, স্বাস্থ্য সচিবের স্ত্রী ও একজন রাজস্ব কর্মকর্তা ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন।

এর মধ্যে- বিআরবি হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান এবং এনেস্থেসিওলজির সাবেক সহযোগী অধ্যাপক ডা. সাজ্জাদ হোসাইন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি ১৪ দিন যাবত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। গত শনিবার রাত ৯টার দিকে তিনি মারা যান। আর এ খবর গণমাধ্যমকে জানিয়েছেন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সসিবিলিটিসের (এফডিএসআর) জয়েন্ট সেক্রেটারি ডা. রাহাত আনোয়ার চৌধুরী। ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (সিএমসি) থেকে এমবিবিএস সম্পন্ন করেন। তিনি ছিলেন সিএমসির ২০তম ব্যাচের শিক্ষার্থী।
চট্টগ্রামের জেমিসন রেড ক্রিসেন্ট হাসপাতালের চিকিৎসক ডা. সাদেকুর রহমান করোনায় আক্রান্ত হয়ে রোববার সকালে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। জেমিসন রেড ক্রিসেন্ট হাসপাতালের চেয়ারম্যান ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএমএ) সহ-সভাপতি সাংবাদিকদের ওই ডাক্তারের মৃত্যুর খবর জানান। এনিয়ে করোনায় ৩১ জন চিকিৎসক প্রাণ হারালেন।

এদিকে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন স্বাস্থ্যসচিব আব্দুল মান্নানের স্ত্রী কামরুন্নাহার। গত শনিবার রাত সোয়া ১২টার দিকে সিএমএইচে ভর্তি অবস্থায় মারা গেছেন। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে রাজস্ব কর্মকর্তা জসিম উদ্দিন ইন্তেকাল করেন।



 

Show all comments
  • Md Moyajjem Hossen ১৫ জুন, ২০২০, ১:০৫ এএম says : 0
    ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন।
    Total Reply(0) Reply
  • Ariful Kader ১৫ জুন, ২০২০, ১:০৬ এএম says : 0
    Allah onader sobai Ka jannat nosib korun ameen
    Total Reply(0) Reply
  • Mojibul Islam ১৫ জুন, ২০২০, ১:০৭ এএম says : 0
    আল্লাহ এই সকল চিকিৎসকদের শহীদ হিসেবে কবুল করো,,,আমিন
    Total Reply(0) Reply
  • Md Mahabubul Alam Shahin ১৫ জুন, ২০২০, ১:০৭ এএম says : 0
    Very sad.A big loss for the whole country.May Allah keep their soul in peace.
    Total Reply(0) Reply
  • Md Rasheduzzaman ১৫ জুন, ২০২০, ১:০৮ এএম says : 0
    May Allah accept them all in Peace and Happiness.
    Total Reply(0) Reply
  • নাজারেথ স্বনন ১৫ জুন, ২০২০, ১:১২ এএম says : 0
    দেশের ক্লান্তিকালে যে ডা. বৃন্দ সেবা দিয়ে প্রাণ হারিয়েছেন।তাদের পরিবারের প্রতি রইল সমবেদনা।এবং আল্লাহ তায়ালা যেন তাদেরকে বেহেশতের সর্বোচ্চ মাকাম দান করেন।আমিন ইয়া রাব্বুল আলামিন।
    Total Reply(0) Reply
  • জোবায়ের আহমেদ ১৫ জুন, ২০২০, ১:১৩ এএম says : 0
    আল্লাহ আমাদের দেশে যে সকল ডাক্তারগন মানুষকে সেবা দিতে গিয়ে নিজেরা প্রান হারিয়েছেন তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও শোক,আল্লাহ আপনি ওনাদেরকে জান্নাত নসীব করুন। আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ