Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের উলিপুরে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৮:০৩ পিএম

কুড়িগ্রামের উলিপুরে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে এক কিশোরী নিখোঁজ হয়েছে। ঘটনাটি ঘটেছে, রোববার (১৪জুন) উপজেলার হাতিয়া ইউনিয়নের চর রামখানা এলাকায়।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ব্রহ্মপুত্র নদ বেষ্টিত হাতিয়া ইউনিয়নের চর রামখানা এলাকায় দুই কিশোরী জান্নাতুল (১১) ও খাদিজা (১২) রোববার দুপুরের পর গোসল করতে নামে। এ সময় নদীর প্রবল স্রোতে দুই কিশোরী ভেসে যাওয়ায় সময় ঘাটে থাকা জান্নাতুলের পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। পরে জান্নাতুল জানায় তার সঙ্গে খাদিজাও ছিল। এরপর খাদিজার পরিবারের লোকজনসহ এলাকাবাসী চেষ্টা করেও কিশোরীটিকে খুঁজে না পেয়ে উলিপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে খবর দেন। পরে তারা ঘটনাস্থলে গিয়ে খাদিজাকে উদ্ধারে ব্যর্থ হয়ে রংপুরের ডুবুরি দলকে ডেকে পাঠান।
উদ্ধার অভিযানে থাকা উলিপুর থানার এস.আই আতিকুর রহমান জানান, সন্ধ্যা ৭টা পর্যন্ত কিশোরীটিকে উদ্ধার করা সম্ভব হয়নি। নিখোঁজ খাদিজা ওই এলাকার জয়নাল আবেদীনের কন্যা।
উলিপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নাজমুল হাসান জানান, রংপুরের ডুবুরি দল কিশোরীটিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।
হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ