Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পীরগাছায় খেলতে গিয়ে লাশ হলো খালাতো দুই বোন

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৭:৫৬ পিএম

রংপুরের পীরগাছায় খেলতে গিয়ে নিখোঁজ হওয়া দুই শিশুর লাশ বাড়ির পাশের একটি ডোবা থেকে উদ্ধার করা হয়েছে। তারা সম্পর্কে খালাতো বোন।
আজ রবিবার বিকেলে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের রহমতের চর গ্রামে এ ঘটনা ঘটে।
তারা হলো ওই গ্রামের আব্দুল খালেকের মেয়ে সুবর্ণা খাতুন (৯) ও পাশের সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর গ্রামের বাবলু মিয়ার মেয়ে কাইফা খাতুন(৮)।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কাইফা খাতুন বৃহস্পতিবার তার মায়ের সঙ্গে রহমত চর গ্রামের খালার বাড়িতে বেড়াতে আসে। রবিবার দুপুর ১২টার দিকে খাওয়ার পর সুবর্ণা তার খালাতো বোন কাইফাকে নিয়ে বাড়ির পাশে খেলা করছিল।
এর কিছুক্ষণ পর থেকে কোথাও তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিকাল ৪টা দিকে বাড়ির পাশের ডোবায় তাদের লাশ ভাসতে দেখে সুবর্ণার মা। পরে ডোবা থেকে তাদের লাশ উদ্ধার করে এলাকাবাসী।
স্থানীয় তাম্বুলপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাহাব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খেলার একপর্যায়ে অসাবধানতাবশত ডোবার পানিতে পড়ে দুই বোনের মৃত্যু হয়েছে বলে সকলে ধারণা করছে। তাদের দাফনের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ