Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় সানরাইজ ক্লাবের নামে হিন্দু সম্প্রদায়ের দোকান দখলের প্রতিবাদ করায় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান পরিষদের সভাপতি রামচন্দ্র গুরুতর আহত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৫:২১ পিএম

নওগাঁ শহরের আলুপট্টিতে সানরাইজ ক্লাবের সামনে হিন্দু সম্প্রদায়ের দোকানে সাইনবোর্ড ঝুলিয়ে দখল করার প্রতিবাদ করায় সানরাইজ ক্লাবের সাধারন সম্পাদক রনি হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নওগাঁ পৌর শাখার সভাপতি শ্রী রামচন্দ্র (৫০) ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করেছে। রামচন্দ্র শহরের সুলতানপুর মহল্লার মৃত বীরেন্দ্রনাথের পুত্র। সে গুরুতর আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে চিকিতসাধীন রয়েছে। এঘটনায় হিন্দু বৌদ্ধ খৃষ্টান সম্প্রাদায়ের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

সুত্রে জানা গেছে, শনিবার রাত ৮টার সময় সানরাইজ ক্লাবের সামনে ৩টি দোকানে রামচন্দ্রসহ কয়েকজন দোকান করে জীবিকা নির্বাহ করে আসছিল। হঠাত করে ওই দোকান গুলোতে ক্লাবের সাইনবোর্ড ঝুলিয়ে দেয় ক্লাবের সাধারন সম্পাদক রনি। রামচন্দ্র এই বিষয়ে প্রতিবাদ করলে কথা কাটাকাটির এক পর্যায়ে রনি ধারালো অস্ত্র দিয়ে রামচন্দ্রকে এলোপাতাড়ী মারপিট শুরু করে। এতে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তার চিতকারে অন্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করে দেয়। বর্তমানে চিকিতসাধীন রয়েছে। রনি শহরের আলুপট্টি মহল্লার মৃত মুনছুর আলীর পুত্র। এ ব্যাপারে ক্লাবের সাধারন সম্পাদক রনির সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায় নি।
এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোরওয়ার্দ্দি হোসেন জানান, বিষয়টি আমি লোকমুখে শুনেছি। অভিযোগ পাই নি, পেলে তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ