Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীতে আনসার আল ইসলামের গোপন বৈঠক গ্রেফতার-৪

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৫:০৪ পিএম

রাজশাহীতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল-ইসলাম এর সক্রিয় চার সদস্য আলী সুমন (২৪), আবদুর রহমান (২১), হৃদয় খান পারভেজ (২৪) এবং আশরাফুল ইসলাম (২৩) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল রোববার দুপুরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাজিপাড়া গ্রামের একটি পরিত্যক্ত বাথানবাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়।
র‌্যাব-৫ জানায়, গ্রেপ্তারকৃতদের বাড়ি জামালপুরের সদর উপজেলার শ্রীপুর কুমাড়িয়া গ্রামের আলী সুমন (২৪), বগুড়ার শাহজাহানপুর উপজেলার পলিপলাশ গ্রামের আবদুর রহমান (২১), ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার রঘুনাথপুর গ্রামের হৃদয় খান পারভেজ (২৪) এবং চট্টগ্রামের মিরসরাই উপজেলার শেখের তালুক গ্রামের আশরাফুল ইসলাম (২৩)।
র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক এটিএম মাইনুল ইসলাম জানান, গ্রেপ্তার চার জঙ্গি পরিত্যক্ত একটি বাথানবাড়িতে গোপন বৈঠক করছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে উগ্রবাদী বই উদ্ধার করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

Show all comments
  • jack ali ১৪ জুন, ২০২০, ৫:৩৫ পিএম says : 0
    If our country run by the Law of Al-Mighty Allah than there will not party called Awami League, BNP or Ansar al islam... In our country nobody is safe except those who support government party then why we liberate our country??????????????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ