Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় মারা গেছেন স্বাস্থ্য সচিবের স্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১২:৫৫ এএম | আপডেট : ১:০৯ এএম, ১৪ জুন, ২০২০

স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নানের স্ত্রী কামরুন নাহার মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি করোনাভাইরাস সংক্রমিত ছিলেন বলে জানা গেছে।

শনিবার (১৩ জুন) দিবাগত মধ্যরাতে (১১টা ৪৫ মিনিট) রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করে স্বাস্থ্য সচিবের একান্ত সচিব (উপসচিব) খন্দকার জাকির হোসেন জানান, কামরুন নাহার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যুবরণ করেন।

জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত বৃহস্পতিবার (১১ জুন) রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়েছিল কামরুন্নাহারকে। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে শনিবার সিএমএইচে নেওয়া হয় তাকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।



 

Show all comments
  • Mohammed Jahangir Alam ১৭ জুন, ২০২০, ১২:৪৮ পিএম says : 0
    বিষাদময় খবর শুনতে কেন হয়! কেন স্বাস্থ্য খাতে উন্নয়ন করা হয়নি। কেন স্বাস্থ্য খাতের দূর্নিতি করা হলো। আজতো কেউ রক্ষা পাইতেছে না। সমবেদনা জানাই তবে দুঃখের সাথে এসব কথাও বলতে হলো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ