Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনার মদনে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত সুমন মিয়ার মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৭:৫৭ পিএম

নেত্রকোনা জেলার মদন উপজেলা হাসপাতালে আহত স্বজনকে দেখতে এসে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত সুমন মিয়াকে (২৫) শুক্রবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আশংকাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে রাত আনুমানিক ৩ টার দিকে মারা গেছে। নিহত সুমন মিয়া মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামের মৃত সবুজ তালুকদারের পুত্র।
স্থানীয় এলাকাবাসী, হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, বালালী গ্রামের ইউপি সদস্য রিয়াজ আহমেদ সোহেলের সাথে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে একই গ্রামের আবদুল গণি বেচু মিয়ার পূর্ব শত্রুতা চলে আসছিল। এরই জের ধরে সোহেলের লোকজন আবদুল গণি বেচু মিয়াকে দৌলতপুর কালিবাড়ি মোড়ে একা পেয়ে ৬ জুন বেদড়ক মারপিট করে। এ ঘটনার প্রতিশোধ নিতে আব্দুল গণি বেচু মিয়ার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে গত ৮ জুন ইউপি সদস্য রিয়াজ আহমেদ সোহেলের বাড়িঘরে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুর করে। এ সময় তারা সোহেলের বৃদ্ধ মাকে পেয়ে তার হাত ও আগুল ভেঙে দেয়। পরে বৃদ্ধ মহিলাকে মদন হাসপাতালে ভর্তি করা হয়।
সোহেলের খালাতো ভাই সুমন শুক্রবার দুপুরে তার বৃদ্ধা খালাকে মদন হাসপাতালে দেখতে গেলে আব্দুল গণি বেচুর লোকজন সুমনের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে সুমন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন সুমনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কা জনক হওয়ায় মদন হাসপাতালের মেডিকেল অফিসার কাজী বুশরা আমিন তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার অবস্থা অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করে। তাকে ঢাকায় নেয়ার পথে রাত আনুমানিক ৩ টার দিকে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে মদন থানার অফিসার ইনচার্জ মোঃ রমিজুল হকের সাথে যোগাযোগ করলে তিনি প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত সুমনকে ঢাকায় নেয়ার পথে মারা যাওয়ার কথা স্বীকার করে বলেন, শুক্রবার হামলার ঘটনায় সুমনের ভাই বাদী হয়ে মদন থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলার প্রেক্ষিতে পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ