Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে দাদা-নাতি-নাতনীসহ একদিনে ৯জন করোনা আক্রান্ত

মির্জাপুর (টাঙ্গাইল) | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ১০:৪৪ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে দাদা-নাতি-নাতনীসহ একদিনে সর্বোচ্চ ৯ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।আক্রান্ত দাদা-নাতির পরিবার ঢাকা থেকে মির্জাপুরে গ্রামের বাড়ি এসে নমুনা দিয়েছিলেন।বর্তমানে তারা স-পরিবারের ঢাকায় অবস্থান করছেন। এনিয়ে এই উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬৪ জন।
শনিবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

জানা গেছে, গত ৬ জুন উপজেলার বিভিন্ন এলাকা থেকে ২১ জনের নমুনা সংগ্রহ করে ৭ জুন ঢাকায় পাঠায় স্থানীয় স্বাস্থ্য বিভাগের কর্মীরা। শনিবার তাদের মধ্যে একই পরিবারের তিনজনসহ ৯ জনের দেহে করোনা শনাক্তের খবর পায় তারা।
আক্রান্তরা হলেন, উপজেলার বানাইল ইউনিয়নের ভাবখন্ড গ্রামের দাদা (৬৫) তাঁর আট বছরের নাতি ও দুই বছরের নাতনী, মির্জাপুর বাজারের বাসিন্দা (৫৫), ভাওড়া ইউনিয়নের দেওয়ানপাড়ার বাসিন্দা (৩০), একই ইউনিয়নের পাহাড়পুর গ্রামের (২৪), ময়মনসিংহ সদরের বাসিন্দা বর্তমানে মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলে অবস্থান করছেন (৩৫), পাবনা সদরের বাসিন্দা বর্তমানের গোড়াই শিল্পাঞ্চলের থাকেন (৩০), গোড়াই ক্যাডেট কলেজ এলাকার বাসিন্দা (৪৫)।
আজকের ৯ জনসহ মির্জাপুরে করোনায় আক্রান্তের সংখ্য ৬৪ পূর্ণ হল। এর মধ্যে একজন মারা গেছে, ১৩ জন সুস্থ্ হয়েছেন এবং বাকি ৫০ জন নিজ বাড়িতে এবং বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক জানান, আক্রান্তদের মধ্যে একই পরিবারের তিনজন বর্তমানে ঢাকায় অবস্থায় করছেন। অন্যরা নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিবেন। আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ