Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

কল্যাণপুরের জঙ্গি আস্তানায় গ্রেফতার হাসানের মাকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দিয়েছে পুলিশ

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : রাজধানী ঢাকার কল্যাণপুরের জাহাজ বিল্ডিং এর জঙ্গি আস্তানায় গুলিবিদ্ধ হয়ে পুলিশের হাতে গ্রেফতার হাসান ওরফে রাকিবুল হাসান রিগেনের মা’ রোকেয়া আক্তারকে পুলিশের হেফাজতে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দিয়েছে। আজ মঙ্গলবার বগুড়া সদর থানার এস আই জুলহাজ তাকে তার জামিল নগরের বাসা থেকে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে থানায় নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে রোকেয়া বেগম জানিয়েছেন , রিগেন গত বছরের ২৬ অক্টোবর কোচিং সেন্টারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায় । বাসায় না ফিরলে পরদিন ২৭ অক্টোবর বগুড়া সদর থানায় একটি জিডি করেন। এক বছর ধরে তিনি তার ছেলের সন্ধানে পুলিশের কাছে বারংবার ধর্না দেন। তিনি আরও জানান হাসান ওরফে রাকিবুল হাসান রিগেন বগুড়া শহরের করতোয়া মাল্টিমিডিয়া স্কুল থেকে ২০১৩ সালে এস এস সি পাস করে। এরপর বগুড়া সরকারি শাহ্ সুলতান কলেজ থেকে ২০১৫ সালে এইচ এস সি পাস করে মেডিকেলে ভর্তির প্রস্তুতির জন্য শহরের জলেশ্বরী তলা এলাকায় রেটিনা কোচিং সেন্টারে ভর্তি হয়। তার বাবা রেজাউল করিম এক বছর আগে হৃদরোগে আক্রাšত হয়ে মারা যায়।
পুলিশ জানিয়েছে, জঙ্গি হাসান ওরফে রাকিবুল হাসান রিগেনের মা রোকেয়া বেগম বগুড়ার নন্দিগ্রাম উপজেলার বিজরুল ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে স্টাফ নার্স হিসেবে কর্তব্যরত রয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ