Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জখমের ১২ দিন পর মৃত্যু

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গার সদর উপজেলা শহরের কেদারগঞ্জ পাড়ার মুদি ব্যবসায়ী গোলাম হোসেন (৪২) ও তার স্ত্রী কোহিনুর বেগম (৩৫) কে নিজ বাড়ীর গেটের সামনে কুপিয়ে গুরুত্বর জখম করে দুর্বৃত্তরা। ১২ দিন পর গত সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোলাম হোসেন মারা যায়।
তিনি উপজেলার কেদারগঞ্জ পাড়ার মৃত মোরশেদ আলমের ছেলে।
এদিকে আজ মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গোলাম হোসেনের স্মরণে দোকান বন্ধ রাখার ঘোষণা দিয়েছে কেদারগঞ্জ দোকান মালিক সমিতি।
জানাযায়, গত ১৩ জুলাই দিবাগত রাতে শহরে কেদানগঞ্জ বাজার থেকে গোলাম হোসেন নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ী ফিরছিল। এ সময় দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপাতে থাকে। তার চিৎকারে স্ত্রী কোহিনুর বেগম এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
গোলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওই রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে গোলাম হোসেন মারা যায়।
আজ মঙ্গলবার ময়নাতদন্ত শেষে চুয়াডাঙ্গায় কেদানগঞ্জ সরকারী কবরস্থানে লাশ দাফন সম্পন্ন করা হবে বলে তার পরিবারের সদস্যরা জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ