Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ের ইউএনও’র বাসভবন ও অফিসের সিসি ক্যামেরা নষ্ট করে দিয়েছে দুর্বৃত্তরা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১:০১ পিএম

সোনারগাঁও উপজেলা পরিষদের নিরাপত্তার জন্য লাগানো ১৭টি সিসি ক্যামেরা নষ্ট করে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাতে ক্যামেরাগুলো নষ্ট করে দেয়া হয়। ফলে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনসহ উপজেলার সকল অফিস নিরাপত্তাহীন হয়ে পড়েছে। সিসি ক্যামেরা নষ্ট করার পর ইউএনও কার্যালয়ের একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে।

বিষয়টি বৃহস্পতিবার (১১ জুন) সকালে নিশ্চিত করেছেন সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম।

জানা যায়, সোনারগাঁও উপজেলার নিরাপত্তার জন্য সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসারের সরকারি বাসভবনসহ ১৭টি স্পটকে সিসি ক্যামেরার আওতায় আনা হয়।ক্যামেরা নষ্ট করে দেয়ায় পরিষদের নিরাপত্তা ব্যবস্থা বিঘ্নিত হচ্ছে।

সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম বলেন, এটি একটি ষড়যন্ত্রের অংশ। খুব ভালোভাবে যাচাই করে দেখেছি তারগুলো বৈরী আবহাওয়ায় বিদ্যুৎস্পর্শ হয়ে নষ্ট হয়নি বরং উদ্দেশ্য প্রণোদিতভাবে তারগুলো কেটে দেয়া হয়েছে ও ক্যামেরা ভেঙে ফেলার আলামত পাওয়া গেছে। ১ মাস পূর্বেও আরও ১ বার তারগুলো কেটে দেয়া হয়েছিল। এছাড়া একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে। এতে তিনি আইনের আশ্রয় নেবেন বলেও জানান। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ