Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী সদরের আন্ডারচর ইউপি চেয়ারম্যানের ছেলেসহ ২জন অস্ত্রসহ আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৭:১৩ পিএম

নোয়াখালী জেলা শহরের লক্ষ্মীনারায়ণপুর থেকে ইসমাইল বকশী (২৬) মাঈন উদ্দিন (৩০) নামের দুই যুবককে আগ্নেয়াস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।

বুধবার দুপুর ২টার দিকে স্থানীয় রশিদ ড্রাইভার বাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হায়দার বকশীর ছেলে ইসমাইল বকশী ও তার সহযোগী মাঈন উদ্দিন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল থেকে দফায় দফায় ওই এলাকায় কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে মহড়া দিচ্ছিল একদল যুবক। দুপুর দেড়টার দিকে একটি মোটরসাইকেল নিয়ে স্থানীয় ছাত্রলীগ কর্মী আবদুল্যাহ্ আল মামুনের বাড়িতে ঢুকে দুই যুবক। পরে বিষয়টি নিয়ে স্থানীয়দের সন্দেহ হলে ওই দুই যুবককে আটক করে। পরে তাদের মোটরসাইকেলে থাকা একটি হাতব্যাগ খুলে তিনটি এলজি দেখতে পায়।

ছাত্রলীগ কর্মী মো. আবদুল্যা আল মামুন জানান, তাকে হত্যা করার উদ্দেশ্যে এই দুইজন এলাকায় সকাল থেকে ঘুরফেরা করছে। স্থানীয় লোকজন টের পেয়ে তাকে (মামুন) ডেকে এনে ওই দুইজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশে সোপর্দ করে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. কামরুজ্জামান সিকদার বলেন, অস্ত্রসহ আটককৃত দুইজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ