Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমলাপাড়া-জামতলা-রূপায়ন সিটির লকাডাউন প্রত্যাহার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৪:৩৮ পিএম

নারায়ণগঞ্জের রূপায়ন সিটি, আমলাপাড়া ও জামতলাতে দেওয়া ৩ দিনের পরীক্ষামূলক লকাডাউন তুলে নেওয়া হয়েছে। মঙ্গলবার (৯ জুন) রাতে এই লকডাউন খুলে দেওয়া হয়। এর আগে, রোববার (৭ জুন) এই ৩টি এলাকাকে অধিক ঝুঁকিপূর্ণ এলাকা বা রেড জোন হিসেবে চিহিৃত করে পরীক্ষামূলক ৩ দিনের লকডাইন দেয় প্রশাসন।
এবিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, তিনটি এলাকাকে রেড জোন বা রেড এর্লাট করে ৩দিনের জন্য লকডাউন করা হয়েছিল। তা গতকাল(৯জুন) রাতেই তুলে নেওয়া হয়েছে। এই লকডাউনটি ছিলো ৩দিনের পরীক্ষামূলক লকডাউন। আমরা এই তিন দিনে দেখেছি। লকডাউন দিলে কোন কোন ধরনের সমস্যা দেখা দিতে পারে। আর আমাদের এই পরীক্ষার ফলাফল কর্মকর্তাদের জানিয়েছি। এখন যে যে স্থানে বেশি রোগী হবে, সেই এলাকাকে রেড জোন করে আমরা সেটাকে লকডাউন করবো। তবে, যে তিনটি এলাকা লকডাউন ছিলো বা বিশেষ কারণ ছাড়া প্রবেশ করতে বাঁধা দেয়া হচ্ছিল। সেগুলো এখন আর থাকবে না। তবে মাস্ক পরা বাধ্যতা মুলক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ