Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে করোনা জয়ের ছাড়পত্র পেলেন ডাক্তার ও পুলিশ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৭:২০ পিএম

দেশে করোনাকে জয় করে স্বাভাবিক জীবনে ফিরেছেন অসংখ্য আক্রান্ত ব্যাক্তি। এই করোনা জয়ীরাই আবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করছেন সমাজে। যাদের সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার গল্প নতুন করে বাঁচার স্বপ্ন দেখাচ্ছে হাজারো করোনায় আক্রান্ত রোগীদের। ময়মনসিংহের ফুলপুর উপজেলার করোনায় আক্রান্ত ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃ দেবব্রত চক্রবর্তী, পল্লী চিকিৎসক তৌফিকুল ইসলাম মিনু, ফুলপুর সার্কেলের পুলিশ সদস্য সাখাওয়াত হোসেন ও রিপন মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ওয়ার্ড থেকে করোনা মুক্ত হওয়ার ছাড়পত্র প্রদান করা হয়েছে। দীর্ঘদিন করোনা যুদ্ধে জয়ী হয়ে আবারও নিজ নিজ কাজে যোগ দিবেন তারা। গত ২৮ মে ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত পিসিআর ল্যাবে নমুনা পরিক্ষায় এই ৪ জনের করোনা পজেটিভ আসে। পরে ২৯ মে ৪ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ওয়ার্ডে আইসোলেশনে ভর্তি হন।
মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাশিদুজ্জামান খান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ৪জন করোনা মু্ক্ত রোগীর হাতে এই ছাড়পত্র তুলে দিয়ে তাদের ফুলেল শুভেচ্ছা জানান। এসময অন্যান্য চিকিৎসকবৃন্দ, সিনিয়র স্টাফ নার্স, এসএসিএমও, মেডিকেল টেকনোলজিসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।
ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ওয়ার্ডের এই ০৪ জন করোনা রোগীর পর পর দুইটি টেস্ট নেগেটিভ আসায় তাদেরকে সুস্থ ঘোষণা করে ছাড়পত্র প্রদান করা হয়েছে এবং তাদেরকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ