Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্যামনগরে বিএনপি কেন্দ্রীয় নেতা বকুলের পক্ষ থেকে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৭:০৬ পিএম

ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত সাতক্ষীরার শ্যামনগরের ৪টি ইউনিয়নের হতদরিদ্র এক হাজার ৫’শ পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। সাবেক ছাত্র নেতা ও খুলনা-৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ্জ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষ থেকে এই খাবার বিতরন করা হয়। মঙ্গলবার সকালে উপজেলার শ্রীফলকাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে খাবার বিতরণ করেন সাতক্ষীরা জেলা বিএনপি, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
শ্যামনগর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান জি.এম লিয়াকত আলীর সভাপতিত্বে খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহবায়ক এ্যাড. সৈয়দ ইফতেখার আলী,বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব আব্দুল আলিম চেয়ারম্যান, যুগ্ম-আহবায়ক হাবিবুর রহমান হাবিব, জেলা যুবদল সভাপতি আবু জাহিদ ডাবলু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা সাইফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি সোহেল আহমেদ মানিক, জেলা যুবদল সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরীফুজ্জামান সজীব, স্বেচ্ছাসেবক দল সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, গাবুরা ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা মাসুদুল আলম, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক এড. সোলায়মান বারী, সদস্য আশেক ইলাহি মুন্না, যুবনেতা হাসান শাহারিয়ার রিপন, সিটি কলেজ সাধারণ সম্পাদক সোহেল রানা, জেলা ছাত্রদলের সহ-সভাপতি জুলফিকার সিদ্দীক, ছাত্রনেতা মন্জুরুল আলম বাপ্পী, আইয়ূব হোসেন, শ্যামনগরের সাবেক সভাপতি নাজমুল হোসেন প্রমুখ।
সাবেক ছাত্র নেতা বোরহান উদ্দীন সেতুর সার্বিক তত্ত্বাবধানে এ সময় উপজেলার ইশরীপুর, গাবুরা, বুড়িগোয়ালিনী ও কাশিমাড়ি ইউনিয়নের ক্ষতিগ্রস্ত হতদরিদ্র এক হাজার ৫’শ পরিবারের মাঝে উক্ত খাবার বিতরন করা হয়।
বক্তারা এ সময় বলেন, বিএনপি রাজনীতি করে জনগণের কল্যানের জন্য। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা ও ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে সহযোগিতা করে যাচ্ছে দলীয় নেতা-কর্মীরা। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তারা আরো জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ