Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মঞ্চে গান গেয়ে ভাইবোনদের টাকা পাঠাতেন নেহা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৭:৫০ পিএম

বর্তমান সময়ে বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পীদের একজন নেহা কক্কর। তবে আজকের এই অবস্থানে আসতে কম কাঠখড় পোহাতে হয়নি তাকে। এমনকি, মঞ্চে গান গেয়ে ভাইবোনদের দুঃসময়ে টাকা দিয়ে সহায়তা করতেন তিনি। সম্প্রতি গণমাধ্যমে এমনটি জানিয়েছেন শিল্পীর বড় ভাই টনি কক্কর।

বিষয়টি সম্পর্কে টনি বলেন, আমি আর সোনু আগেই মুম্বাইয়ে চলে আসি। তখন আমাদের জন্য সবচেয়ে কঠিন কাজ ছিলো বাসা খোঁজা। আকাশচুম্বী ভাড়ার কারণে কম মূল্যের একটি বাসা নিয়ে থাকতে হতো। পরে সোনু স্টেজে পারফর্ম শুরু করলে কোনোভাবে দিন কেটে যেত।

তিনি আরও বলেন, আমরা মুম্বাইয়ে আসলেও উত্তরখান্ডে ঋষিকেশের পুরনো বাড়িতে বাবা-মায়ের সঙ্গেই ছিলেন নেহা। সেখানে নিয়মিতই মঞ্চ কিংবা কনসার্টের জন্য ব্যস্ত থাকত সে। পাশাপাশি গান গেয়ে যা আয় করতো তা দিয়ে নিজের ভালো পোশাক না কিনে, টাকা বাচিয়ে আমাদেরকে পাঠিয়ে দিত। যেন আমাদের কোনও সমস্যা না হয়।

উল্লেখ্য, ২০০৬ সালে ভারতীয় টেলিভিশন রিয়্যালিটি শো 'ইন্ডিয়ান আইডল'-এ অংশ নিয়ে নেহার পরিবারের ভাগ্যের চাকা ঘুরে যায়। এরপরে গায়িকা দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক হিট গান। যার মধ্যে রয়েছে 'কালা চশমা', 'সাকি', 'গরমি', 'দিলবার'-এর মতো বেশকিছু গান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ