Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পার্বত্য মন্ত্রীর এবার পিএ’র করোনা শনাক্ত

বান্দরবান জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ৪:৪২ পিএম

পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি'র পর এবার ওনার ব্যক্তিগত কর্মকর্তা খলিলুর রহমান সোহাগের করোনা শনাক্ত হয়েছে। এছাড়াও জেলা মহিলা আওয়ামীলীগ‌ের নেত্রী এমে চিং মার্মা ও গৃহ কর্মী থোয়াইংচ প্রু।
করোনায় আক্রান্ত পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সংস্পর্শে আসায় তারাও করোনায় আক্রান্ত হয়েছেন বলে সিভিল সার্জন ডা. অংশৈ প্রু মারমা জানিয়েছেন।
রবিবার রাতে কক্সবাজার মেডিকেল কলেজ ল‍্যাবের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে আসলে বিষয়টি জানা যায়।
সোমবার সকালে তাদের বান্দরবান সদর হাসপাতালের আইসোলেশন নিয়ে যাওয়া হয়েছে।
স্বাস্থ্য বিভাগ জানায়, গত বৃহষ্পতিবার তাদের নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিল। রবিবার রাতে বান্দরবান স্বাস্থ্য বিভাগ উক্ত রিপোর্ট পায়। ঐ রিপোর্টে চারজনের শরীরে করোনা পজিটিভ বলে জানা যায়।
তবে মন্ত্রীর সংস্পর্শে আসায় সন্দেহভাজন আরো বেশ কয়েকজনের নমুনা আজ নেওয়া হবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন।
স্বাস্থ্য বিভাগ জানায়, সোমবার সকাল পর্যন্ত বান্দরবান জেলায় ৪৯জনের করোনা শনাক্ত হয়েছে। ইতিমধ্যে ১৫জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।
উল্লেখ্য, গত শনিবার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা শনাক্ত হয়। এরপরের দিন মন্ত্রীকে রবিবার বেলা ১১টা ১৮মিনিটে বিমানবাহিনীর হেলিকপ্টারযোগে বান্দরবান সেনানিবাস থেকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ