Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ত্রাণ দিতে গিয়ে করোনা আক্রান্ত রূপগঞ্জের এক মেম্বার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ২:৫৬ পিএম

করোনাভাইরাসের পাদুর্ভাবের শুরুতেই নিজ ওয়ার্ডে সবার আগে ত্রাণ সহায়তার উদ্যোগ নেন নারায়ণগঞ্জের রূপগঞ্জ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার রিটন প্রধান। বাড়ি বাড়ি স্থানীয়দের গিয়ে মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রাখেন তিনি।

এরই মাঝে গত আড়াইমাসে এ ওয়ার্ডে ১৭ জন করোনা আক্রান্ত হয়ে যায় এদের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্তরা বেশিরভাগ স্থানে সামাজিক ও পারিবারিক ভীতির কারণে লাঞ্ছনার শিকার হলেও রূপগঞ্জ অঞ্চলে সেবা ও সহমর্মিতা পাচ্ছেন সর্বমহলের। তেমনি ৪নং ওয়ার্ড মেম্বার রিটন প্রধান তার ওয়ার্ডের করোনা আক্রান্তদের খোঁজ খবর নিয়েছেন। দিয়েছেন ফল ও জরুরি ওষুধ সেবা। ইতোমধ্যেই তার পরিবারের ৬ জনসহ তিনি নিজেই আক্রান্ত হয়ে পড়েন করোনায়। গত ৩ জুন নমুনা দিয়ে আসলে তার করোনা পজেটিভ শনাক্ত হয়। তবে তার পরিবারের অন্য আক্রান্তদের মাঝে ১৬ দিন অসুস্থ্ থাকার পর ৩ জনের পুনরায় টেস্ট করালে নেগেটিভ আসে।

মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমি করোনা পজেটিভ হয়েছি কিন্তু শারীরিকভাবে কিছুটা সুস্থ্ আছি। ওয়ার্ড মেম্বার হিসেবে সাধারণ মানুষের খোঁজ খবর রেখে চলেছি। এ সময় স্থানীয়দের অনুরোধ করে তিনি বলেন, যার যার মতো করে নিরাপদ দূরত্ব বজায় রাখুন। ভয় না পেয়ে স্বাস্থ্য বিধি মানুন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ