Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরগঞ্জে মা মেয়েসহ নতুন আক্রান্ত ৩ : মোট ৩৯ সুস্থ ১৭

ঈশ্বরগঞ্জ (ময়মনিসংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ২:২৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মা-মেয়েসহ আরও ৩ নারীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নমুনা সংগ্রহের ৫ দিন পর রোববার রাতে তারা করোনায় আক্রান্ত হয় বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৯ এবং সুস্থ হয়েছেন ১৭জন। এ পর্যন্ত উপজেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬শ ৫৫জনের, ফলাফল পেয়েছে ৫শ ৮৮জন, ফলাফল পায়নি ৬৭জন, এর মধ্যে ৫শ ৪৯জনের ফলাফল নেগেটিভ এসেছে।
জানা যায়, গত ৩১মে উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের তেলুয়ারী এলাকার ৬০ বছর বয়সী এক ব্যক্তি করোনায় আক্রান্ত হন। তার সংস্পর্শে থাকায় গত ২মে স্বাস্থ্য বিভাগের করোনা ইউনিট ৪৫ বছর বয়সী গৃহকর্মী ও ২৫ বছর বয়সী তার মেয়ে এবং এক প্রতিবেশী নারীর নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মাইক্রোলজি ল্যাবে পাঠান। সংগ্রহের ৫দিন পর রোববার রাতে ফলাফলে ওই গৃহকর্মী ও তার মেয়েসহ এক প্রতিবেশী নারীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল হুদা খান বলেন, নতুন করে ৩ নারীর শরীরে করোনা শনাক্ত হয়েছে। হোম আইসোলেশনে রেখে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ