Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনারগাঁওয়ে আরও ১০ জনের দেহে করোনা শনাক্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ২:১৭ পিএম

সোনারগাঁওয়ে ২৫ জনের নমুনা পরীক্ষা করে সোমবার (৮ জুন)  ১০ জনের দেহে করোনা সংক্রমণ পাওয়া গেছে। তাদের মধ্যে ৭ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ৩ জন মহিলা।

এ নিয়ে সোনারগাঁওয়ে ৩০১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ১০০ জন, মৃত্যুবরন করেছেন ১৪ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ২০১ জন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা সোমবার সকালে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা বলেন, সোমবার (৮ জুন) ২৫ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক পুরুষ ৭ জন ও ৩ জন মহিলা। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ২০১ জন।

তথ্য অনুযায়ী সোনারগাঁ পৌরসভায় ৩ জন, সনমান্দি ৪ জন, জামপুর ১ জন, শম্ভুপুরা ২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে  সোনারগাঁও পৌরসভার ইছাপাড়া ১ জন, দত্তপাড়া গ্রামে ১ জন মহিলা ও সাহাপুর ১ জন পুরুষ, জামপুর পাকুন্দা ১ জন পুরুষ, সনমান্দি ১ জন পুরুষ, নোয়াকান্দা ১ জন পুরুষ, দৈলরদী ১ জন পুরুষ, বড়ইকান্দি ১জন পুরুষ, শম্ভুপুরা ১ জন পুরুষ ও ১ জন মহিলা।

সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম বলেন, দিনদিন সোনারগাঁওয়ে করোনায় আক্রান্তের সংখ্যা আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। সচেতন না হলে পরিস্থিতি ভয়াবহতার দিকে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ