Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালী যুবলীগ যুগ্ন-আহবায়কের অফিসে দুর্বৃত্তদের গুলি, প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৪:৫০ পিএম

নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক নাজমুল আলম (মঞ্জু)-র ব্যক্তিগত অফিসে এলোপাতাড়ি গুলির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন হয়েছে। আজ রোববার দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন।

মানবন্ধনে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, করোনাকালীন সময়ে যুবলীগ নেতা মঞ্জু ও রাজু প্রতিনিয়ত সাধারণ মানুষের সংকট নিরসনে কাজ করে যাচ্ছেন। তখন রাজনৈতিকভাবে নি:শেষ করার লক্ষে একটি চক্র তাদের অফিসে হামলা করে। দুর্বৃত্তরা রাতের আঁধারে মঞ্জুর অফিসে গুলি করেছে। তবে বাসায় অবস্থানের কারণে দুর্বৃত্তদের গুলি থেকে বেঁচে যায় যুবলীগের এই দুই নেতা। মানববন্ধন থেকে নেতাকর্মীরা এ হামলার বিচার দাবী করেন।

উল্লেখ্য, গতকাল শনিবার রাত প্রায় ১০টার দিকে নোয়াখালী প্রেসক্লাব সংলগ্ন যুবলীগ নেতা নাজমুল আলম মঞ্জু এবং সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী শহর যুবলীগের আহ্বায়ক নুর আলম ছিদ্দিকি রাজুর অফিসে এলোপাতাড়ি গুলি ছোড়ে দুর্বৃত্তরা। এ সময় অফিসের বাহিরের সার্টার ভেদ করে গুলি গিয়ে ঠেকে অফিসের ভিতরের দেয়ালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ