Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বরা ভাস্করকে গ্রেফতারের দাবিতে উত্তাল নেটিজেনরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৪:১৭ পিএম

ক'দিন আগেই পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পৌঁছে দিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। তার এমন উদ্যোগে সেসময় নেটিজেনরা পর্যন্ত কুর্নিশ জানিয়েছেন। পাশাপাশি দেশের রাজনৈতিক দলের নেতারাও তার প্রশংসা করতে ভোলেননি।

তবে নতুন খবর হলো- অভিনেত্রীকে গ্রেফতারের দাবিতে উত্তাল নেট দুনিয়া। শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে দিনভর হ্যাশট্যাগ 'এরেস্ট স্বরা ভাস্কর' ট্রেন্ড চলতে থাকে। সবকিছু তো ঠিকই ছিলো, কিন্তু হটাৎই এমন দাবি কেন উঠছে?

গত এপ্রিলে উত্তর-পূর্ব দিল্লি হিংসা ছড়ানোর ঘটনায় স্বরা ভাস্কর নাকি সরাসরি যুক্ত ছিলেন। আর সেকারণেই অভিনেত্রীকে গ্রেফতারের দাবিতে সোচ্চার হয়েছেন ২২ হাজারেরও বেশি নেটিজেন। তাদের কথায়, জামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সফুরা জারগারের মতো স্বরাকেও গ্রেফতার করা হোক!

নেটিজেনদের এমন কান্ডে ক্ষুব্ধ অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'এই কারণেই আমার তারকা বন্ধুরা শুধুমাত্র হাতির মৃত্যু ছাড়া অন্যকিছু নিয়ে মুখ খুলতে চান না'।

উল্লেখ্য, সংশোধিত নাগরিকত্ব আইন, জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ঘটনা সহ বিভিন্ন ক্ষেত্রে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির বিরুদ্ধে উস্কানিমূলক বার্তা দিয়েছিলেন স্বরা ভাস্কর। সম্প্রতি বেশকিছু ভিডিও ফের সামনে এসেছে। আর তাতেই নেটিজেনদের একাংশ অভিনেত্রীকে গ্রেফতারের দাবি তুলেছেন।



 

Show all comments
  • Moinul azad ৯ জুন, ২০২০, ১২:৪৭ এএম says : 0
    Hatred begets hatred.never brings peace & harmony.
    Total Reply(0) Reply
  • GOPAL CHANDRA DAS ৯ জুন, ২০২০, ৪:১২ এএম says : 0
    But so far as we know BJP was the root cause of communal riots in Delhi Sahin Bagh protest. So all BJP people behind the communal riots should also be arrested.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ