Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে মাস্ক না পাড়ায় ৮ জনের জরিমানা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৪:০০ পিএম

নাটোরের লালপুরে করোনা ভাইরাসের সংক্রামণ রোধে মুখে মাস্ক না পড়ায় ৮জন কে ২০০ টাকা করে ১৬০০শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
রবিবার (০৭ জুন) দুপুরে উপজেলার লালপুর ও কচুয়া বাজারে অভিযান চালিয়ে এই জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মুুল বানীন দ্যুতির ভ্রাম্যমান আদালত ।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতি জানান, ‘সরকারী স্বাস্থ্যবিধির মধ্যে বাহিরে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করার জন্য নির্দেশনা রয়েছে। কিন্তু সাধারণ মানুষ মুখে মাস্ক ছাড়াই বাহিরে ঘোরা ফেরা করছে। এতে করে করোনা ভাইরাস ছড়ানোর আশঙ্কা রয়েছে।’ তিনি আরো বলেন, ‘করোনা ভাইরাসের বিস্তার রোধে কচুয়া ও লালপুর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় মাস্ক পরিধান না করাসহ করোনা ভাইরাস সংক্রান্ত অন্যান্য স্বাস্থ্যবিধি না মানায় ৮জন কে ১৬০টাকা অর্থদন্ড প্রদান করা হয়। করোনা ভাইরাস সংক্রামন রোধে নিয়োমিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ