Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে মোবাইল বিস্ফোরন: মা-ছেলে দগ্ধ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৩:৫৩ পিএম

সোনারগাঁওয়ে কলেজ পড়ুয়া শিক্ষার্থী মোবাইল ফোন চার্জে বসিয়ে হেডফোন কানে লাগিয়ে কথা বলার সময় আগুন লেগে মোবাইল ফোন বিস্ফোরনে মা-ছেলে দ্গ্ধ হয়ে মারাত্মক আহত হয়েছে। রোববার (৭ জুন) সকালে সোনারগাঁও পৌরসভার জয়রামপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহত মা ছেলেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার জয়রামপুর গ্রামের সোনারগাঁও উপজেলার অফিস সহকারী মিজানুর রহমানের ভাড়াটিয়া বানুরানী দাস (৪৫) ও তার কলেজ পড়ুয়া সন্তান অপূর্ব দাস (১৭) রোববার সকালে মোবাইল ফোন চার্জে বসিয়ে হেডফোন কানে লাগিয়ে কথা বলার সময় বিদ্যুতায়িত হয়ে মোবাইল বিস্ফোরনে শরীরে আগুন লেগে যায়।

এমন ঘটনা দেখে মা বানুরানী সন্তানকে বাচাঁতে আগুন নিয়ন্ত্রের চেষ্টা করেন। এসময় আগুনে পুড়ে মা-ছেলে মারাত্মকভাবে দ্বগ্ধ হয়। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এদিকে পাশের রুমের ভাড়াটিয়া খাদিজা আক্তার জানান, সকাল বেলা হঠাৎ করে বিকট আওয়াজ শুনে ঘুম থেকে উঠে দেখি তাদের ঘরে আগুন জ্বলছে। এ সময় ডাক চিৎকার দিলে আশপাশের সবাই এগিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

বাড়ির মালিক মিজানুর রহমান জানান, কিভাবে আগুন লেগেছে তা সঠিক ভাবে বলা যাচ্ছে না । তবে তাদের উদ্ধার করতে গেলে শিক্ষার্থী অপূর্বের কানে হেডফোন লাগানো ছিল। সেটি আগুনে পুড়ছিল। এ সময় তার মুখ ও বুক পুড়ে গেছে। আগুনে খাট, তোশক ও আসবাবপত্র পুড়েছে। তার মায়েরও মাথার চুল পোড়া ছিল ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ