Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এলজি’র ‘বলা হয়নি’ প্রতিযোগিতার পুরস্কার পেল তিনজন

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

জীবনের না বলা গল্প লিখে এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ‘বলা হয়নি’ প্রতিযোগিতার পুরস্কার জিতে নিয়েছেন তিন জন। এই প্রতিযোগিতায় জীবনের এগিয়ে যাওয়ার কিংবা এগিয়ে যাওয়ার পথে পাওয়া মানুষের অবদানের কথা বলেছেন প্রতিযোগীরা। রাজধানীর গুলশানে এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের প্রধান কার্যালয়ে গত রোববার এক অনুষ্ঠানে এই ‘বলা হয়নি’ পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক অ্যাডওয়ার্ড কিম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিক্স মাহমুদুল হাসান ও সহকারী ব্যবস্থাপক মো. মনোয়ার হোসাইন।
প্রতিযোগিতায় প্রথম পুরস্কার পেয়েছেন মোহাম্মদ আল আমিন। নাশাত জাবিন দিশা দ্বিতীয় পুরস্কার এবং সারিকা মাহজাবিন তৃতীয় পুরস্কার পান। ১৭৪টি গল্পের মধ্যে এই তিন জনের গল্প পুরস্কারের জন্য মনোনীত করে এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার বিজয়ীরা যথাক্রমে পেয়েছেন এলজি ব্রান্ডের ৩২ ইঞ্চি এলইডি টিভি, স্মার্টফোন এলজি কে১০ এবং এলজি কে৭। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলজি’র ‘বলা হয়নি’ প্রতিযোগিতার পুরস্কার পেল তিনজন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ