Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নগরকান্দায় স্কুল ছাত্রকে হাতুড়ী দিয়ে পিটিয়ে গুরুতর জখম

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৫:২৬ পিএম

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় শনিবার সকালে হৃদয় (১৬)নামে এক স্কুল ছাত্র কে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিনে গিয়ে জানা যায়, হৃদয় উপজেলার জুঙ্গুরদী গ্রামের মজিবর সেখের ছেলে।
ঘটনার দিন সকালে বাজার করার উদ্দেশ্যে হৃদয় বাড়ি থেকে নগরকান্দা বাজারে যায়, বাজার করে বাড়ি ফেরার পথে নগরকান্দা বেইলি ব্রিজের কাছে পৌছালে উৎপেতে থাকা সন্ত্রাসী উপজেলার ছাগলদী গ্রামের বক্কারের ছেলে আসিফ (২০)ও ভাড়া করা সন্ত্রাসী বক্কারের শ্যালক গোপালগঞ্জের আবদুল্লাহ (২৫) হৃদয় কে অস্রের ভয় দেখিয়ে গরুর হাটে নিয়ে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।এলাকাবাসী হৃদয় কে উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। লোকজন ঘটনা স্থলে আসার আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়। জানা যায়, পুর্বে এই সন্ত্রাসীরা জুঙ্গুরদী গ্রামের বাপ্পি ও মিরাকান্দা গ্রামের অভি নামে দুইজন কে কোপিয়ে গুরুতর জখম করে । এ ঘটনায় হৃদয়ের পরিবার থেকে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ