Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে সাত বছরের শিশু ধর্ষন : ধর্ষক পলাতক

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ৪:৫১ পিএম

ঢাকার কেরানীগঞ্জে সাত বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। ধর্ষনের পরেই ধর্ষক দ্বীন মোহাম্মদ(৩৫) পলাতক রয়েছে। ধর্ষনের শিকার শিশুটি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এই ঘটনাটি ঘটেছে দক্ষিন কেরানীগঞ্জের কদমতলী খালপাড় এলাকায় বৃহস্পতিবার রাতে। শিশুটির বাবার নাম মোঃ জহির। তারা কদমতলী খালপাড় এলাকায় আবুল হোসেনের বাড়িতে ভাড়া থকে। তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলায়।
আাজ শনিবার সকাল ১১টায় ওই বাড়িতে সরেজমিন প্রতিবেদনে গেলে ওই বাড়ির ভাড়াটিয়ে রিনা বেগম জানান, ধর্ষক দ্বীন মোহাম্মদ তার স্ত্রীকে নিয়ে একই বাড়ির পাশের একটি রুমে ভাড়া থাকে। কয়েকদিন আগে তার স্ত্রী বাবার বাড়ি গিয়েছে। গত বৃহস্পতিবার রাতে বৃষ্টির সময় শিশুটি তার রুমে টিভি দেখতে যায়। এসময় ধর্ষক দ্বীন মোহাম্মদ শিশুটিকে ধর্ষন করে। ্এতে শিশুটি রক্তাক্ত অবস্থায় তাদের রুমে এসে কান্নাকাটি করে ঘটনাটি তার মা রুবিনার কাছে জানালে মুহুর্থেই বিষয়টি পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। এসময় ধর্ষক দ্বীন মোহাম্মদ তার রুমে তালা মেরে কৌশলে পালিয়ে যায়। রাতেই শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ধর্ষক দ্বীন মোহাম্মদের একই এলাকায় নিজস্ব বাড়ি এবং তার আত্বীয় স্বজন প্রভাবশালী হওয়ায় ভয়ে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না। এব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ শাহজামান জানান, ধর্ষনের ঘটনায় থানায় মামলা হচ্ছে। এবিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ