Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ ৭ খুন মামলা : পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১ আগস্ট

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের সাত খুন মামলায় পরবর্তী সাক্ষ্যগ্রহণের তারিখ আগামী ১ আগস্ট ধার্য করেছেন আদালত।

আজ সোমবার চারজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও জেরা শেষে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন এ আদেশ দেন।

জানা যায়, সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তৎকালীন সময়ে র‌্যাব-১১ তে কর্মরত সিনিয়র এএসপি মোবারক হোসেন, জব্দ তালিকার দুই সাক্ষী কামাল হোসেন, আবদুল হেকিম এবং নিহত চন্দন সরকারের খোয়া যাওয়া মোবাইল ফোনটি যার কাছে পাওয়া গিয়েছিল সেই ইয়াছিন শিপনের সাক্ষ্যগ্রহণ করা হয়। পরে আসামি পক্ষের আইনজীবীরা তাদের জেরা করে।

এর আগে সকালে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে এই মামলার প্রধান আসামি নূর হোসেন ও র‌্যাবের প্রাক্তন তিন কর্মকর্তা, লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, কমান্ডার এম এম রানা ও মেজর আরিফ হোসেনসহ ২৩ আসামিকে আদালতে হাজির করা হয়।

২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। এর তিনদিন পর শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ