Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে করোনা সংক্রমণ ঠেকাতে মাঠে নেমেছে প্রশাসন

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২০, ৭:৩৩ পিএম

করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে জয়পুরহাটে কঠোর অবস্থানে জয়পুরহাট জেলা প্রশাসন। শুক্রবার সকাল থেকেই জয়পুরহাট শহরসহ উপজেলাগুলোতে যান চলাচল এবং সামাজিক নিরাপত্তা বজায় রাখতে সেনাবাহিনী টহল শুরু করে। এসময় মাইকিং করে রাস্তায় বিনা কারনে ঘোরাঘুরি না করার এবং সর্বদা মাক্স পরিধান করারও পরামর্শ দেওয়া হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন বলেন, আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে প্রশাসন। অযথা সাধারণ মানুষ যাতে ঘোরাফিরা না করে সেজন্য বারবার আমরা মাইকিং করে বলে যাচ্ছি। কারন এখন খুবই বিপদজনক সময়, এই সময়টাতে মানুষকে ঘরে থাকতেই হবে। দিন দিন করোনা রোগী সংখ্যা বেড়েই চলেছে জেলায়। বর্তমানে এ জেলায় ২০৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।


নিরাপদ সড়ক আইন অমান্য করে সামাজিক দূরত্ব বজায় না রেখে মটরসাইকেলে একাধিক ব্যক্তি থাকায়, ১৯ জনের বিরুদ্ধে ১০ হাজার ৫শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সোমাইয়া আক্তার ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ