Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ফেন্সিডিলসহ ভুয়া সাংবাদিক আটক

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৭:০৪ পিএম

জয়পুরহাটে ফেন্সিডিলসহ মোকছেদুল মমিন মোয়াজ্জেম নামে এক ভুয়া সাংবাদিককে আটক করেছে বিজিবি । বুধবার (৩ জুন) দুপুরে পাঁচবিবি উপজেলার কয়া সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মোকছেদুল মমিন মোয়াজ্জেম দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে। সে নিজেকে অনলাইন ৭১ বাংলা টিভির সাংবাদিক বলে দাবি করেছে।

২০ বিজিবি কয়া ক্যাম্পের ক্যাম্প কমান্ডার তবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক মোকছেদুল মমিন মোয়াজ্জেম র্দীঘদনি ধরে নিজেকে স্থানীয় ও অনলাইন ৭১ বাংলা টিভির সহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক বলে দাবি করে আসছেন। কয়া সীমান্ত এলাকা দিয়ে মাদক পাচার করছে এক সাংবাদিক। দুপুরে তাদের কাছে খবর আসে। এর ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তার শরীর তল্লাশি করলে ১০ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়। এসময় মোকছেদুল মমিন মোয়াজ্জেম কে আটক করলে তিনি সাংবাদিক পরিচয় দেন বলেও জানান ক্যাম্প কমান্ডার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ