Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরদীর কৃতি সন্তান সুপ্রিমকোর্টের আইনজীবী এড.রবিউল আলম বুদু করোনা উপসর্গে আইসিইউতে চিকিৎসাধীন

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৪:০৫ পিএম

ঈশ্বরদীর কৃতি সন্তান বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডভোকেট রবিউল আলম বুদু করোনা উপসর্গ নিয়ে হলি ফ্যামিলি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে ঢাকা থেকে একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে।
ঈশ্বরদী আটঘরিয়া আসনে জাতীয় সংসদের উপ-নির্বাচনে এমপি মনোনয়ন প্রার্থী অ্যাডভোকেট রবিউল আলম বুদু ঈদের কয়েকদিন পূর্বে ঢাকা থেকে তার নিজ গ্রাম ঈশ্বরদী উপজেলার শাহাপুর ইউনিয়নে এসে করোনার কারণে অসহায় হয়ে পড়া মানুষের মধ্যে ত্রাণ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ শেষে গত ২৬ মে ঢাকায় চলে যান। সেখানে যাওয়ার পর তার শরীরে প্রচন্ড জ্বর ব্যথা শ্বাসকষ্ট দেখা দেয়। এরপর তাকে পরিবারের পক্ষ থেকে হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ সকালে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছে। অ্যাডভোকেট রবিউল আলম বুদু করোনায় আক্রান্ত হয়েছে কিনা সে বিষয়টি এখনো নিশ্চিত করে বলতে পারেননি সংশ্লিষ্ট সূত্র। তবে করোনার সমস্ত উপসর্গ বিদ্যমান রয়েছে তার শরীরে। তার পরিবারের পক্ষ থেকে সুস্থতা কামনা করে সকলের দোয়া প্রার্থনা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ