Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সব কিছু খুলে দেয়া মানে করোনা চলে যায়নি

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ১২:০২ এএম

সব কিছু খুলে দেয়া মানেই দেশ থেকে প্রাণঘাতী করোনাভাইরাস চলে যায়নি। স্বাস্থ্য সুরক্ষায় প্রত্যেক নাগরিককেই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মরণঘাতী করোনা মহামারী থেকে হেফাজতে মহান আল্লাহপাকের কাছে বেশি বেশি তাওবাহ-ইস্তিগফার করতে হবে। গতকাল পুরানা পল্টনস্থ বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কার্যালয়ে অনলাইন ভিডিও কনফারেন্সে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
পার্টির মহাসচিব মাওলানা মুসা বিন ইজহারের সঞ্চালনায় এতে সভাপত্বি করেন পার্টির আমীর প্রিন্সিপাল মাওলানা সারওয়ার কামাল আজিজী। নেতৃবৃন্দ বলেন, জীবন-জীবিকার তাগিদে সরকার অফিস-আদালতসহ সবকিছু খুলে দেয়া মানে দেশ থেকে করোনা চলে যায়নি; বরং চলমান এ সঙ্কট থেকে মুক্তির জন্য কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
কনফারেন্সে আরও সংযুক্ত ছিলেন- সিনিয়র নায়েবে আমীর মাওলানা আবদুল মাজেদ আতহারী, নায়েবে আমীর প্রিন্সিপাল আবদুর রহমান চৌধুরী, যুগ্ম মহাসচিব হাফেজ মাওলানা সালামত উল্লাহ, প্রিন্সিপাল মনজুরুল কাদের চৌধুরী, সহকারী মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা ইলিয়াস খান, মাওলানা আবু তাহের খান ও মুফতী দ্বীনে আলম হারুনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ