Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৫:০৭ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এই উপলক্ষে উপজেলা বিএনপির আহ্বায়ক মো: আব্দুল মালেকের সভাপতিত্বে গোদাগাড়ী উপজেলা ও পৌর বিএনপি দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্নার মাগফিরাত কামান করা হয়। সেই সাথে বেগম খালেদা জিয়া ও তার পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনা করা হয়।
এই সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুস সালাম সাওয়াল, পৌর বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি গোলাম কিবরিয়া রুলু, পৌর যুবদল সভাপতি মাহবুবুর রহমান বিপ্লব, গোদাগাড়ী ইউনিয়নের সভাপতি মাহিদুর রহমান, মাটিকাটা ইউনিয়নের সেক্রেটারী আব্দুল গণি মাষ্টার, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নুরুদ্দীন বাবু, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আজিজুর রহমান সহ বিএনপি,যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ