Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে পায়ুপথে বাতাস ঢুকিয়ে শিশু হত্যার অভিযোগ

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার,নারায়ণগঞ্জ থেকে : জেলার কাঁচপুর এলাকার একটি সুতার কারখানায় পায়ুপথে বাতাস ঢুকিয়ে সাগর বর্মণ (১০) নামে এক শিশুকে হত্যা করার গুরুতর অভিযোগ পাওয়া গেছে।
আজ রোববার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। শিশুটির বাবার নাম রতন বর্মণ। নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি উপজেলার রাজিবপুর গ্রামে তাদের বাড়ি বলে জানা গেছে।
শিশু সাগরের বাবা রতন বর্মণ জানান, তিনি ও তার ছেলে কাঁচপুর যাত্রামুড়া এলাকার একটি সুতার কারখানায় কাজ করেন। সেখানে তার ছেলে কাজ করার সময় তার পায়ুপথে মেশিন দিয়ে বাতাস ঢুকানো হয়। এতে তার ছেলের মৃত্যু হয়েছে। আর তার ছেলের মৃত্যুর আগে তার কাছে পায়ুপথে বাতাস ঢুকানোর কথা বলেছে।
ঢামেক জরুরি বিভাগে দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. ফিরুজ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির পেট অস্বাভাবিকভাবে ফোলা ছিল। আর তার পায়ুপথে বাতাস ঢোকার কারণে মৃত্যু হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।
জানা গেছে, শিশুটি গুরুতর অসুস্থ হলে তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। এরপর সেখানে তার অবস্থার অবনতি হলে, তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মৃত্যু ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির কর্মকর্তা সহকারী পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি এখন বাহিরে। এ ধরণের একটি ঘটনা ঘটেছে বলে শুনেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ