Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশের মানুষ জঙ্গিবাদকে ঘৃণা করে - আইজিপি

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) একেএম শহিদুল হক বলেছেন, এই দেশের মানুষ জঙ্গিবাদকে ঘৃণা করে। তার দৃষ্টান্ত আশুলিয়া ঘটনায় নিহত এক জঙ্গির জানাজা। ওই জানাজায় মাত্র ইমাম ছাড়া কোন মানুষ অংশ গ্রহণ করেনি। তিনি বলেন, জঙ্গিবাদে কোন শান্তি নেই। এই দেশের মুসলিমরা জঙ্গিবাদকে ঘৃণা করে। জঙ্গিবাদ কোনভাবেই কল্যাণ বয়ে অানতে পারেনা।
কক্সবাজারে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ’ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আইজিপি এসব কথা বলেন।
২৪ জুলাই রবিবার সকালে শহরের অভিজাত হোটেল কক্সটুডে’র সম্মেলন কক্ষে সভায় তিনি আরো বলেন, জঙ্গিবাদ প্রতিরোধে একসঙ্গে কাজ করতে হবে। জঙ্গিবাদের বিরুদ্ধে প্রচারণা চালিয়ে যেতে হবে। তিনি মসজিদ-মন্দিরে জঙ্গিবাদ বিরোধী প্রচারণা চালানোর আহবান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ শফিকুল ইসলাম। বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আলী হোসেন, কক্সবাজার সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ স¤পাদক মুজিবুর রহমান, জেলা পরিষদের প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী, সাবেক এমপি অধ্যাপক মোহাম্মদ আলী, প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সমিতির সভাপতি আলহাজ্ব মাওলানা সিরাজুল ইসলাম ছিদ্দিকী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার মোঃ শাহজাহান, সাংবাদিক ইউনিয়নের কক্সবাজার জেলা সভাপতি আবু তাহের চৌধুরী, জেলা হোটেল মোটেল ঐক্য জোটের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম চৌধুরী, কক্সবাজার পৌরসভা ভারপ্রাপ্ত মেয়র মাহাবুবুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কানিজ ফাতেমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ