Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে জেএমবির ৪ নারী সদস্যকে গ্রেফতারের দাবি পুলিশের

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জ জেলায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের (জেএমবি) চার নারী সদস্যকে আটকের দাবি করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
রোববার ভোররাত সোয়া ৩টার দিকে সিরাজগঞ্জ জেলা শহরের মাছুমপুর এলাকার একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।এ সময় ঘটনাস্থল থেকে ছয়টি ককটেল, গ্রেনেডসহ বোমা তৈরির বেশকিছু সরঞ্জাম ও ৯টি জিহাদি বই উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।
আটকরা হলেন- সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার বাদুল্যাপুরের মাহবুবুর রহমানের স্ত্রী নাদিরা তাবাসসুম রানী (৩০), বগুড়ার শাহজাহানপুর উপজেলার ক্ষুদ্র ফুলকোটের মো. খালিদ হাসানের স্ত্রী হাবিবা আক্তার মিশু (১৮), এই উপজেলার পরানবাড়িয়ার সুজন আহমেদ বিজয়ের স্ত্রী রুমানা আক্তার রুমা (২১) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মোচাদহ দক্ষিণপাড়ার মামরুল ইসলাম সরদারের স্ত্রী রুনা বেগম (১৯)।সিরাজগঞ্জের পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাত সোয়া ৩টার দিকে মাছুমপুর এলাকায় অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ